আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্ণফুলীতে ৫০০০ লিটার চোরাই অকটেনসহ দুজনকে গ্রেফতার করেছে -র‍্যাব–৭,

জাহিদ চট্টগ্রাম ,

চট্টগ্রামের কর্ণফুলীতে ৱ্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৭) এর অভিযানে প্রায় ৫ হাজার লিটার চোরাই অকটেনসহ দুই যুবককে আটক করা হয়েছে।রবিবার (৪ জুন) বিকেলে মধ্যম শিকলবাহার আজিজ মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন- চরপাথরঘাটা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খুইল্যামিয়া বাড়ির মৃত ইয়াছিন আহম্মদের ছেলে মো. কোরবান আলী (৪৮) ও পটিয়া উপজেলার মুন্সি হাটের আব্দুল মতিনের ছেলে মো. এমদাদ হোসেন হৃদয় (২০)।

জানা গেছে, চট্টগ্রামের কর্ণফুলীতে কেনা বেচার উদ্দেশ্যে বিপুল পরিমাণ চোরাই অকটেন তেল মজুদ করছেন এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় ৱ্যাব। পরে সেখান থেকে দুই যুবক আটক করা হয়। উদ্ধার করা হয় টিনের ড্রামে থাকা ৪ হাজার ৯৫৫ লিটার চোরাই অকটেন তেল জব্দ করে।
উদ্ধার হওয়া চোরাই তেলের আনুমানিক বাজারমূল্য ৬ লাখ ৪৪ হাজার টাকা বলে জানায় ।চট্টগ্রাম ৱ্যাবের সহকারী পরিচালক  মো. নুরুল আবছার গণমাধ্যমকে জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ চোরাই তেল অবৈধভাবে সংগ্রহ করে পরে অপেক্ষাকৃত কম মূল্যে পাইকারি ও খুচরা বিক্রি করতেন। এরপরও আমরা তদন্ত করে দেখব তাদের সাথে আরো কেউ জড়িত আছে কিনা। আমরা তাদের বিরুদ্ধে যথারীতি আইনানুক ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর